Home NEWSCITY TALKS বিজেপি সাংসদের জিভ ছিঁড়ে নেওয়ার নিদান! TMC বিধায়কের বেফাঁস মন্তব্যে তীব্র ঝড়

বিজেপি সাংসদের জিভ ছিঁড়ে নেওয়ার নিদান! TMC বিধায়কের বেফাঁস মন্তব্যে তীব্র ঝড়

by Web Desk

Abdur Rahim Boxi 

উদয়ন গুহর পাশাপাশি এবার আবদুর রহিম বক্সি । আরও একবার তৃণমূল তৃণমূল বিধায়কের মন্তব্যকে ঘিরে শোরগোল। এবার বিজেপি সাংসদের জিভ টেনে ছিড়ে নেওয়ার নিদান দিলেন তৃণমূল বিধায়ক। মন্তব্যের তীব্র নিন্দা করেছে বিরোধীরা।

এদিন মালদহের বামনগোলায় পথসভার আয়োজন করেন তৃণমূল। ছিলেন বিধায়ক আবদুর রহিম বক্সি। সেখান থেকেই  বিজেপি সাংসদ খগেন মুর্মুকে একহাত নেন তৃণমূল বিধায়ক। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যে প্রচার করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। বলেন, “যে মুখ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। যে মুখ দিয়ে মিথ্যে কথা বলে মানুষকে বিভ্রান্ত করছেন, সেই মুখ থেকে জিভ টেনে বের করে মানুষ প্রমাণ করে দেবে তাঁরা আপনাদের সঙ্গে নেই।” সেই সঙ্গে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, কেন্দ্র বঞ্চনা করুন, বিজেপি সাংসদ, বিধায়ক বাধা দিক, যাই হয়ে যাক না কেন, রাস্তা হবেই।

প্রসঙ্গত, কাঁচা, এবড়োখেবড়ো রাস্তায় অ্যাম্বুল্যান্স ঢুকতে পারেনি। বাধ্য হয়ে খাটিয়ায় শুইয়ে মালদহের বামগোলার অসুস্থ তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। এদিন মৃতের বাড়িতে যান বিধায়ক আবদুর রহিম বক্সি। সেখান থেকে বেরিয়ে পথসভায় বিতর্কিত এই মন্তব্য করেন তিনি।

Related Articles

Leave a Comment